সমাজ পরিবর্তনে খেলাধুলা অপরিহার্য -রবিউল হোসেন

443

নিজস্ব প্রতিনিধিঃ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা ক্রিড়া সংস্থার অন্যতম সদস্য মোঃ রবিউল হোসেন বলেন, সমাজ পরিবর্তনে খেলাধুলা অপরিহার্য। খেলাধুলার কারনে যুব সমাজকে অনেক ধরনের অপরাধ থেকে দুরে রাখে। তাই আমরা চাই প্রতিটি এলাকায় এ ধরনের খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে এগিয়ে নিতে হবে। এখান থেকেই অদূর ভবিষ্যতে তারা হয়তো জাতীয় পর্যায়ে সুযোগ তৈরি করে নিতে পারবে। আর যারা এ ধরনের স্বপ্ন দেখে তাদেরকে সবসময় সহযোগীতার হাত বাড়িয়ে দিতে প্রস্তুত। শনিবার রাতে আমলাপাড়া এলাকায় বীর মুক্তিযোদ্ধা মরহুম নিজাম উদ্দিন বাবুল স্মৃতি স্মরণে র্স্মাট টিভি কাপ ডিগবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। টুর্নামেন্টে সিদ্ধিরগঞ্জ বিএসএ ও আমলাপাড়া সেভেনএইটসিক্স এর মধ্যে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। তবে শেষ পর্যন্ত ট্রাইবেকারে ২-১ গোলে খেলার ফলাফল নির্ধারিত হয়। খেলায় সিদ্ধিরগঞ্জ বিএসএ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শহর আ’লীগের ক্রিড়া সম্পাদক মনিরুল ইসলাম সেন্টু, নারায়ণগঞ্জ স্যানিটারী ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি হাজ্বী মুন্না, হাজ্বী ফারুক হোসেন, পঞ্চায়েত কমিটির সদস্য মোঃ জয়নাল আবেদীন বাচ্চু, মোঃ স্বপন, সাবেক খেলোয়াড় মোঃ শাহজাহান, মোঃ হানিফ, ফয়সাল আহম্মেদ, আসাদুজ্জামান টুটুল প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন. এসএম রফিক উদ্দিন, ধারভাষ্যকার ছিলেন মোঃ নজরুল ইসলাম খান। খেলাটি পরিচালনা করেন মোঃ রজব আলী, লাইন্সম্যান আইয়ুব আলী ও আনোয়ার হোসেন।